প্রচুর টাকা আসছে! এই ৪ রাশির কাছে

প্রচুর টাকা আসছে! এই ৪ রাশির কাছে

একটি নির্দিষ্ট সময়ের মধ্যে গ্রহগুলি নিজেদের অবস্থান পরিবর্তন করে এবং অন্য রাশিতে প্রবেশ করে। এই প্রক্রিয়াকে গ্রহের রাশি পরিবর্তন বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখনই কোনও গ্রহ নিজের অবস্থান পরিবর্তন করে, তখন এর প্রভাব আমাদের জীবনের উপরেও পড়ে।

৬৮ দিনের জন্য বুধ গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে। বুধের এই পরিবর্তনের প্রভাব ১২টি রাশির উপরেই পড়ছে। তবে এই গোচরের একটি বিশেষ বিষয় হল, শুক্র গ্রহ আগে থেকেই সিংহ রাশিতে বিরাজমান ছিল। এবার, বুধও সিংহ রাশিতে এসে যাওয়ায় বুধ-শুক্রের যূতি তৈরি হয়েছে।

এমন পরিস্থিতিতে তাঁদের এই মিলনে তৈরি লক্ষ্মী নারায়ণ যোগ, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগের সময় প্রভূত ধনলাভের সম্ভাবনা থাকে। তবে, আগামী ৭ অগাস্ট পর্যন্তই এই যোগ থাকবে।

অযোধ্যার জ্যোতিষী পণ্ডিত কল্কি রাম জানাচ্ছেন, ২৬ জুলাই থেকে ৭ অগাস্ট পর্যন্ত শুক্র এবং বুধের সিংহ রাশিতে অবস্থান করবে। এই লক্ষ্মী-নারায়ণ যোগের শুভ প্রভাব  ৪ রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ। 

মেষ: লক্ষ্মী নারায়ণ যোগ এই রাশির জাতকদের জন্য ইতিবাচক পরিবর্তন এনেছে। এই সময়ে তাঁদের মনের ইচ্ছা পূরণ হবে। টাকার বৃষ্টি হবে। শুক্র ও বুধের যোগের কারণে কর্মক্ষেত্রে ধারাবাহিক সাফল্য বজায় থাকবে।

মিথুন: লক্ষ্মী নারায়ণ যোগ এই রাশির জাতকদের জন্য খুবই শুভ বলে মনে করা হচ্ছে। ধর্ম সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে বোনাস পাওয়া যাবে। ব্যবসায়িক ক্ষেত্রে অগ্রগতি হবে। আপনি যদি কোথাও বিনিয়োগ করতে চান তাহলে এটাই সঠিক সময়।

তুলা রাশিঃ এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র ও বুধের যোগ কর্মজীবনে সাফল্যের সম্ভাবনা আনে। কোনও বড় কাজ হাতে পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা আরও ভাল হবে। সমাজে সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা পাবেন।

বৃশ্চিক:এই রাশির জাতকরা এই যোগের সময় বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতি বাড়বে। ব্যবসায় বৃদ্ধি ও লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে ভাল সমন্বয় থাকবে।

আরও স্টোরিজের জন্য ক্লিক করুন