বিছানার নীচে এই সব জিনিস রাখেন নাকি!

বিছানার নীচে এই সব জিনিস রাখেন নাকি!

বাস্তু পণ্ডিতেরা বলে থাকেন, বাড়িতে কোন জায়গায় কী জিনিস রাখবেন, সেই বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ ঠিক জায়গায় ঠিক জিনিস না রাখলে সংসারে দারিদ্র ও অশান্তি নেমে আসে৷

বিশেষজ্ঞেরা বলছেন, কোনওক্রমেই বাড়িতে খাটের নীচে বাক্সে এই ৫টি জিনিস রাখা উচিত নয়৷ এতে বাড়ির সদস্যদের সাফল্য থমকে যায় এবং হঠাৎ করেই অর্থের বিপুল ক্ষতি হয়।

বিছানার নীচে বাক্সবন্দি অবস্থায় কখনওই, কোনও পরিস্থিতিতেই ঠাকুর-দেবতার কোনও মূর্তি বা ছবি রাখা উচিত নয়। এছাড়াও, বিছানার নীচে বাক্সে মৃত পূর্বপুরুষের ছবি রাখা উচিত নয়৷ এতে সমস্যা দেখা দিতে পারে

বাস্তুশাস্ত্র অনুসারে, ভুল করেও বিছানার নীচে খাবার রাখা উচিত নয়। এতে মনে খারাপ চিন্তার সৃষ্টি হয়।

সংসারের কোনও সদস্য বিপথেও চলে যেতে পারে। সংসারে অভাব দেখা দেয়৷ (ছবি-ক্যানভা)

অনেকেই নিরাপত্তার জন্য খাটের নীচে বাক্সের মধ্যে সোনা-রূপোর গয়না রেখে থাকেন। কিন্তু বাস্তুশাস্ত্র অনুসারে এটা একেবারেই করা উচিত নয়। এর ফলে আর্থিক সংকট দেখা দিতে পারে। (ফাইল-ছবি)

রান্নাঘরে জায়গা হচ্ছে না, তাই কি বাসনপচ্র বাক্সবন্দি করে বিছানার নীচে রেখে দেন? এখনই সেগুলো বের করে ফেলুন৷ বাস্তুশাস্ত্র বলে, খাটের নীচে বাসনকোসন রাখলে বিবাহিত জীবনে খারাপ অভিজ্ঞতা ঘটনা ঘটে৷ আর্থিক অবস্থারও অবনতি হতে পারে। (ছবি-ক্যানভা)

মধ্যবিত্ত বাঙালি মাত্রই তোষক বা বালিশের নীচে টাকা রাখার অভ্যাস৷ ভাল চান তো এখনই এই ধরনের অভ্যাস পরিত্যাগ করুন৷ বাস্তুশাস্ত্র অনুসারে, টাকা কখনওই বিছানার নীচে রাখা উচিত নয়।

আরও স্টোরিজের জন্য ক্লিক করুন