ঘি, লবঙ্গ এবং কর্পূর দিয়ে করুন এই কাজ...

ঘি, লবঙ্গ এবং কর্পূর দিয়ে করুন এই কাজ...

হিন্দুধর্মে যে কোনও পুজোয় কর্পূরের ব্যবহার অত্যাবশ্যক৷ কর্পূর জ্বালিয়ে আরতি করা হয় ঈশ্বরের। বাস্তুশাস্ত্র অনুসারে কর্পূর ঘরের পরিবেশকে পরিশুদ্ধ করে। কর্পূর ঘরের নেতিবাচকতা দূর করে এবং ইতিবাচক শক্তি ছড়িয়ে দেয়।

ঘরের বাস্তু দোষও দূর করে কর্পূর! কিন্তু, এ সবের জন্যেও আছে নিয়ম। জ্যোতিষী পণ্ডিত হিতেন্দ্র কুমার শর্মার কাছ থেকে জেনে নিন কর্পূরের প্রতিকার৷

প্রতিদিন সকালে স্নান করে এবং পূজো করার সময় অবশ্যই কর্পূর জ্বালান। এতে ঘরের পরিবেশ বিশুদ্ধ হওয়ার পাশাপাশি অনেক সমস্যা থেকেও মুক্তি পাওয়া যায়।

শুধু তাই নয়, ঘি এবং কর্পূর জ্বালিয়ে রাখলে ঘরে সমৃদ্ধি আসে এবং উন্নতির পথ খোলে।

রাতে ঘুমোনোর আগে একটি রুপোর পাত্রে চার-পাঁচটি লবঙ্গ এবং একটি বা দুটি কর্পূর নিয়ে জ্বালিয়ে দিন। এতে ঘরে সুখ-শান্তি থাকবে৷ সংসারে অর্থ-শস্যের অভাব হবে না।

প্রতিদিন সকালে বাড়ির প্রধান প্রবেশদ্বারে একটি কর্পূর জ্বালিয়ে রাখেন তবে তা বাড়ির ভিতরে ইতিবাচক শক্তি নিয়ে আসে। যদি সংসারে কোনও অশান্তি থাকে, তাহলে শোবার ঘরে কর্পূরের টুকরো রাখুন। এতে রাতে শান্তির সুখনিদ্রা হবে।

ঘরে কর্পূর রাখলে বিবাহিত জীবনে সুখ আসে এবং সম্পর্ক মজবুত হয়। এক টুকরো কর্পূর ঘরের আলমারিতে রাখুন। এতে বাড়িতে অর্থ প্রবাহ বাড়বে। অপ্রয়োজনীয় খরচ কমবে।

আপনার পার্স বা পকেটেও কর্পূর রাখতে পারেন। এতেও লাভ হয়৷ অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করে। অর্থপ্রবাহের পথ খোলে।

আরও স্টোরিজের জন্য ক্লিক করুন