বৃহস্পতির বক্রী, মালামাল হবে এই তিন রাশি

বৃহস্পতির বক্রী, মালামাল হবে এই তিন রাশি

যখনই কোনও গ্রহের বক্রী দশা চলে, তখন তার প্রভাব ১২টি রাশির উপরেই পড়ে৷ তবে আগামী কয়েক মাস তিনটি বড় গ্রহ গোচল কুণ্ডলীতে বক্র অবস্থায় সঞ্চারণ করবে৷

শনি এবং বুধ গ্রহের আগে থেকেই বক্রী দশা চলছিল৷ গত ৪ সেপ্টেম্বর থেকে দেবগুরু বৃহস্পতিও ১১৮ দিনের জন্য বক্রী দশায় প্রবেশ করেছে৷ যার প্রভাব ১২ রাশির প্রত্যেকটির উপরেই পড়বে৷ কিন্তু, বিশেষ ভাবে প্রভাবিত হবে ৩ রাশি৷

বৈদিক জ্যোতিষ অনুসারে, বৃহস্পতি ধন, সম্পত্তি এবং সম্মানের প্রতীক। শনি ন্যায়ের দেবতা, বুধ হল বুদ্ধিমত্তা এবং ব্যবসার কারক।

এবার ১১৮ দিন ধরে বক্রী দশায় থাকবে বৃহস্পতি। গত ৪ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত, বৃহস্পতির এই বিপরীতমুখী দশা চলবে।

অযোধ্যার জ্যোতিষী পণ্ডিত কল্কি রামের ব্যাখ্যা, জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির এই ধরনের গতিবিধি ঘটতেই থাকে। বর্তমানে বুধ, বৃহস্পতি এবং শনির বক্রী চলছে।

তিনটি গ্রহ বক্রী থাকায় সবচেয়ে লাভ হতে চলেছে কন্যা রাশির জাতকদের। এই রাশির জাতকদের হঠাৎ করেই বিপুল অর্থলাভের সম্ভাবনা রয়েছে। শেষ হবে অমীমাংসিত কাজ। ব্যবসায় শ্রীবৃদ্ধি। অর্থনৈতিক অবস্থা স্থিতিশীল হবে।

তিন গ্রহের বক্রীদশা এই রাশির জাতক জাতিকাদের জীবনের সামগ্রিক পরিস্থিতির উন্নতি করবে। যাঁরা চাকরি করেন, তাঁরা নতুন কোনও দায়িত্ব পেতে পারেন। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভও হবে।

ধনু: এই রাশির জাতক জাতিকাদের জীবনে তিনটি গ্রহের বক্রীর কারণে একাধিক পরিবর্তন দেখা যেতে পাবেন। ব্যবসায় লাভ হবে, সমাজে মান-সম্মান বাড়বে, ব্যবসা বাড়বে, বিদেশ ভ্রমণেও যেতে পারেন।

আরও স্টোরিজের জন্য ক্লিক করুন