চার মাস বৃহস্পতির কৃপা, তিন রাশি হবে মালামাল

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতিকে আধ্যাত্মিকতা, সম্পদ, সমৃদ্ধি এবং জ্ঞানের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

বৃহস্পতি মীন এবং ধনু রাশিরও অধিপতি। বৃহস্পতি প্রায় ১৩ মাসের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি মার্চ মাসে মেষ রাশিতে গোচর করেছিল এবং ৪ সেপ্টেম্বরও বক্রী গিয়েছিল এবং এখন এটি ৩১ ডিসেম্বর মার্গী চলেছে।

বৃহস্পতি মার্গী হওয়ার কারণে, তিন রাশির ব্যক্তির উপর বৃহস্পতির বিশেষ আশীর্বাদ বর্ষণ হতে চলেছে

অযোধ্যার বিখ্যাত জ্যোতিষী পন্ডিত কল্কি রামের মতে, নির্দিষ্ট সময়ের ব্যবধানে একটি গ্রহ অন্য গ্রহে গোচর করে বা মার্গী হয়ে যায়। জ্যোতিষী গণনায় গ্রহের এই ঘটনাকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

এর প্রভাব সব ১২টি রাশির উপরও দেখা যায়। হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, ৩১ ডিসেম্বর বৃহস্পতি সরাসরি ঘুরতে চলেছে, যার প্রভাব তিনটি রাশির জাতকদের উপর বেশি দেখা যাবে।

 বৃহস্পতি প্রত্যক্ষ হওয়ায় মেষ রাশির জাতিকারা অনেক উপকার পাবেন। আত্মবিশ্বাস বাড়বে, স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে, ধর্মকর্মে আগ্রহ থাকবে, মানসিক শান্তি পাবেন, জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন এবং গুরুর কৃপায় সাফল্য পাবেন।

মিথুন রাশির জাতকদের জন্য পরিস্থিতি অনুকূল হবে, তাঁরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন, অধ্যয়নরত ব্যক্তিরা পরীক্ষায় ভাল ফল পাবেন। ব্যবসায় উন্নতি হবে, ধনলক্ষ্মীর অধিবাস হবে এবং গুরুর কৃপায় দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

কর্কট রাশির জাতক জাতিকারা সর্বক্ষেত্রে উন্নতি লাভ করবেন। ব্যবসা বাড়বে এবং সমস্ত ইচ্ছা পূরণ হবে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, মানসিক চাপ থেকে মুক্তি পাবেন এবং বিবাহিত জীবনে সুখ থাকবে।

আরও স্টোরিজের জন্য ক্লিক করুন