১৯৮৭ তে জন্মেছে অধিনায়ক! জ্যোতিষীর মেগা ঘোষণা, এই দলই চ্যাম্পিয়ন

সায়েন্টেফিক অ্যাস্ট্রোলজার গ্রিনস্টোন লোবো বিশ্বকাপ জয় নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন৷  তাঁর মতে ১৯৮৭ সালে জন্মানো একজন অধিনায়ক ভারতে আয়োজিত আসন্ন বিশ্বকাপ জিতবেন।

১৯৮৬ সালে জন্মগ্রহণকারী স্পোর্টস ইভেন্টে যে সাফল্য পেয়েছেন ১৯৮৭ সালে জন্মগ্রহণকারী স্পোর্টস ব্যক্তিত্বরা তার চেয়ে অনেক বেশি সাফল্য পেয়েছেন৷

এর আগেও লোবোর সব ভবিষ্যত বাণী একেবারে মিলে গিয়েছিল৷ ২০১১, ২০১৫ এবং ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের বিজয়ীদের সঠিক ভবিষ্যদ্বাণী করেছিলেন।

লোবো জানিয়েছেন রাফায়েল নাদালকে ছাড়িয়ে যাওয়া টেনিস সুপারস্টার নোভাক জোকোভিচের জন্ম ১৯৮৭ সালে, এদিকে নাদালের জন্ম ১৯৮৬ সালে।

More Stories.

দেখে নিন UPI-এর মাধ্যমে পিন ফ্রি পেমেন্ট করার উপায়

মোবাইলের নেশায় পড়াশুনা-ঘুম-কাজ শিকেয়! অভ্যাস কাটবে এক লহমায়! হাতের মুঠোয় লুকিয়ে উপায়

গাড়ির ফিটনেস সার্টিফিকেট নিয়ে নিয়ম বদলাচ্ছে! সরকারের বড় সিদ্ধান্ত

২০১৮ ফিফা বিশ্বকাপ ফ্রান্স জিতেছিল যখন হুগো লরিস ( ১৯৮৬ সালে জন্ম) ছিলেন অধিনায়ক। ২০২২ সালের সাম্প্রতিক ফুটবল বিশ্বকাপ লিওনেল মেসির (১৯৮৭ সালে জন্ম) আর্জেন্টিনা জিতেছিল৷

 ইয়ন মরগ্যান (জন্ম ১৯৮৬) যখন ২০১৯ সালে ইংল্যান্ড বিশ্বকাপ জিতেছিল তখন অধিনায়ক ছিলেন। এবার ১৯৮৭ সালে জন্মগ্রহণকারী কিছু অধিনায়ক ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতবেন।

“শাকিব আল হাসানের জন্ম ১৯৮৭ সালে, কিন্তু বাংলাদেশ ততটা ভাল দল নয়। সুতরাং ১৯৮৭ সালে জন্মেছে এমন একমাত্র অন্য অধিনায়ক হলেন আমাদের নিজেদের রোহিত শর্মা। তাই তিনি বিশ্বকাপ জিতে যাবেন৷”

গ্রিনস্টোন লোবো ভবিষ্যদ্বাণী করেছেন যে ভারত ২০২৩ বিশ্বকাপ জিতবে৷ তিনি বলেছেন যে রোহিত শর্মার মধ্যে ভারতের সেরা অধিনায়ক লুকিয়ে রয়েছে এবং তাঁর গল্পেও লিওনেল মেসির মত একই প্যাটার্ন অনুসরণ হয়েছে৷

গ্রিনস্টোন লোবো, এর আগে, বিশ্বকাপ ২০১১, ২০১৫ এবং ২০১৯ এর বিজয়ীদের সঠিক ভবিষ্যদ্বাণী করেছিলেন

তার সর্বশেষ ভবিষ্যদ্বাণী কি সত্যি হবে?

যেখানে শাকিবের জন্ম ২৪ মার্চ, ১৯৮৭ সালে, ভারতীয় অধিনায়ক রোহিতের জন্ম ৩০ এপ্রিল, ১৯৮৭ সালে।

আরও স্টোরিজের জন্য ক্লিক করুন